আসাম ত্রিপুরা সীমান্ত এলাকায় দুই কোটি টাকার নিষিদ্ধ সিরাপ উদ্ধার

22nd August 2021 5:24 pm অনান‍্য
আসাম ত্রিপুরা সীমান্ত এলাকায় দুই কোটি টাকার নিষিদ্ধ সিরাপ উদ্ধার


ভানুময় চন্দ ( ত্রিপুরা ) :  আবারো রাজ্যে প্রবেশের পথে অসম ত্রিপুরা সীমান্তে আটক দুই কোটি টাকার নেশাজাতীয় কফ সিরাপ এস্কাফ। WB11F/0650 নম্বরের মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে উদ্ধার ৪০ হাজার বোতল কফ সিরাপ।সাথে আটক লরি চালক বাবলু পান্ডে।অসম চুরাইবাড়ি ওয়াচ পোষ্টের পুলিশ একটি এনডিপির ধারায় মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে।
ঘটনার বিবরণে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অসমের করিমগঞ্জ জেলার চুরাইবাড়ি ওয়াচ পোষ্টের পুলিশের তল্লাশিতে অসম ত্রিপুরা সীমান্তে উদ্ধার হয় বিপুল পরিমাণ নেশাজাতীয় কফ সিরাপ। অসম চুরাইবাড়ি ওয়াচ পোস্টের ইনচার্জ মিন্টু শীলের নেতৃত্বে WB11F/0650 নম্বরের ১৫১২ মিনি ট্রাকে তল্লাশি চালায় অসম পুলিশ। মিনি ট্রাকে মজুদ করা নাশপাতি ফলের ভেতর থেকে বেরিয়ে আসে ২৫০ কার্টুন নেশাজাতীয় কফ সিরাপ এস্কাফ। প্রতিটি কার্টুন ১৬০ বোতল করে সর্বমোট ৪০ হাজার কফ সিরাপ উদ্ধার করে অসম পুলিশ। সাথে আটক করা হয় লরি চালক বাবলু পান্ডে (৩৬) পিতা ব্রহ্মানন্দ পান্ডেকে।জানা গেছে ধৃত চালকের বাড়ি পশ্চিমবঙ্গে। বর্তমানে বিপুল পরিমাণ নেশাজাতীয় কফ সিরাপ সহ চালক ও মিনি ট্রাক্টটি চুরাইবাড়ি ওয়াচ পোষ্টের পুলিশের হেফাজতে রয়েছে।
এদিকে চুরাইবাড়ি ওয়াচ পোষ্টের ইনচার্জ মিন্টু শীল জানান,গোপন সংবাদের ভিত্তিতে অসম ত্রিপুরা সীমান্তে অসম পুলিশের নাকা চেকিংয়ে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ নেশাজাতীয় কফ সিরাপ উদ্ধার করা হয়। গাড়িতে থাকা ফুলের কার্টুনের ভেতর থেকে প্রায় দুই কোটি টাকার কফ সিরাপ উদ্ধার করে অসম পুলিশ। মিন্টু শীল আরো জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে ধৃত চালক বাবলু পান্ডে জানিয়েছে, নেশাজাতীয় কফ সিরাপ গুলি গোহাটির ব্রহ্মপুত্র এলাকা থেকে ফলের ভেতর করে গোপনে আগরতলার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। ইনচার্জ শ্রী শীল আরো জানান, চুরাইবাড়ি থানার পুলিশ একটি এনডিপিএস ধারায় মামলা রুজু করে গোটা ঘটনা নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে।তাছাড়া আগামীকাল লরি চালককে করিমগঞ্জ জেলা আদালতে সোপর্দ করা হবে বলে জানান।





Others News

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২


ভানুময় চন্দ ( ত্রিপুরা ) : প্রায় এক কো‌টি টাকার নেশা জা‌তীয় ইয়াবা ট‌্যাব‌লেট সহ ক‌রিমগ‌ঞ্জের বাবা হো‌টেল সংলগ্ন মোবারকপু‌রে ধরা পড়ল দুই যুবক।এক গোপন খব‌রের ভি‌ত্তি‌তে তা‌দের‌কে এক‌টি ছোট গা‌ড়ি স‌মেত আটক ক‌রে স্থানীয় সীমান্তরক্ষীর সাত ব‌্যা‌টে‌লিয়‌নের জওয়ানরা।এএস(শূণ‌্য এক)এলসি(আট দুই ছয় নয়)নম্ব‌রের গাড়ীত তল্লা‌শি ক‌রে কু‌ড়ি হাজার ইয়াবা ট‌্যাবলেট উদ্ধার করা হয়।যার বাজার মূল্য প্ৰায় এক কোটি টাকার মত হ‌বে ব‌লে বিএসএফ সু‌ত্রে প্রকাশ।ধৃত‌দের ম‌ধ্যে র‌য়ে‌ছে বরপেটা জেলার ইসমাইল আলী ও হোসেন আলী মিরধা।বৰ্তমানে ধৃত‌দের জেলা সদর থানায় আট‌কে রে‌খে টানা জিঙ্গাসাবাদ চালা‌চ্ছে পু‌লিশ।